সংবাদ বিজ্ঞপ্তি :

সফল ভাবে সম্পন্ন হলো বাংলাদেশ রেলওয়ে কক্সবাজার জেলা সমিতির ইফতার ও দোয়া মাহফিল। ৪ জুন বিকেলে চট্টগ্রামের স্টেশন রোডস্থ হোটেল এসআর এশিয়া হোটেলে সংগঠেনর সভাপতি মোঃ হুবাইত। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজারের কৃতি সন্তান কক্সবাজার-৩ সদর রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজারের আরেক কৃতি সন্তান চট্রগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার(রাজস্ব) মোমিনুল রশিদ আমিন ও চট্ট্রগ্রাম যুগ্ন জেলা জজ ও সেশন জজ জসিম উদ্দিন। অনুষ্ঠান পরিচালনা করেন, সংগঠনের সাধারন স¤পাদক নজরুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যেকোন দূর্দিনে অত্র সমিতির সদস্যদের পাশে থাকার আশ্বাস দেন। তিনি বলেন, রেলের উন্নয়নে বাংলাদেশ রেলওয়ে কক্সবাজার জেলা সমিতির সদস্যরা বিশেষ অবদান রাখছেন।

ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, সমিতির সিনিয়র সহ সভাপতি কাজী মতিনুল ইসলাম, মোঃ ফরহাদ চৌং, রফিক উল্লাহ, এ আর এম সায়েদ, বেদার উদ্দিন, খাইরুল ইসলাম, আবুল মনছু মো. ইউনুছ, নাজিম উদ্দিন, মাহফুজুর রহমান, মোজাফফর আহমদ, নুরুন্নবী, মো. আলম, আতিকুর রহমান, মো. সায়েদ, সুজা আকবর, রুকুনুজ্জামান, মেজবাহ উদ্দিন ও রাশেদ খান প্রমূখ।